মাদারীপুরে জুয়ার আসর থেকে ৭ জুয়ারি আটক

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে আসরে বসে জুয়া খেলার সময় ৭ জুয়ারিকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, উপজেলার নবগ্রাম এলাকার দক্ষিন শশীকর গ্রামের একটি পরিত্যাক্ত ঘরে ওই গ্রামসহ আশপাশের গ্রামের স্থানীয় জুয়ারিরা জুয়ার আসর বসিয়ে দীর্ঘদিন ধরে জুয়া খেলা চালিয়ে আসছিল। এতে পার্শ্ববর্তী উপজেলার বিভিন্ন গ্রামের জুয়ারিরাও অংশগ্রহণ করতো। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোররাতে ডাসার থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাবের নেতৃত্বে জুয়ার আসরে অভিযান চালায় পুলিশ। এ সময় জুয়া খেলা অবস্থায় মোঃ ফরহাদ ঢালী, মোঃ জাকির হাওলাদার, ফরহাদ হাওলাদার, মোঃ শহিদুল সরদার, মিঠুন রায়, আসিফ তালুকদার ও রিফাত খান নামের ৭ জুয়ারিকে জুয়া খেলার সরঞ্জামসহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বুধবার দুপুরে মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
ডাসার থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে নবগ্রাম এলাকার দক্ষিন শশীকর গ্রাম থেকে ৭ জুয়ারিকে আটক করা হয়েছে। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।