মাদারীপুরে আড়িয়াল খাঁ নদে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবি, মাঝি নিখোঁজ

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে আড়িয়াল খাঁ নদে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে নৌকার মাঝি মোঃ দুলাল ভূঁইয়া-(৬০) এখনো নিখোঁজ রয়েছে। এ সময় স্থানীয়দের মারপিটে বাল্কহেডের ৪ স্টাফ আহত হয়েছে । আহতদের মধ্যে একজনকে চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চর আলীমাবাদ গ্রামের এচাহাক ভূইয়ার ছেলে দুলাল ভূইয়া রবিবার রাতে আড়িয়াল খাঁ নদের ফকির বাড়ির সামনের খেয়া ঘাট থেকে ৩ জন যাত্রী নিয়ে নদী পারাপারের উদ্দেশ্যে নৌকা ছেড়ে যায়। নৌকাটি নদের মাঝখানে পৌঁছলে এমবি আকলিমা -৭ নামের বালুবাহী একটি বাল্কহেড নৌকাটিকে ধাক্কা দেয়। এতে করে নৌকাটি ডুবে যায়। এসময় আহতাবস্থায় ৩ যাত্রী সাঁতরিয়ে পাড়ে আসতে পারলেও নিখোঁজ হয় মাঝি দুলাল ভূইয়া। এই ঘটনা জানতে পেরে স্থানীয় লোকজন ওই বাল্কহেডে কর্মরত আসলাম মির্জা (৩২), ইমরান হাওলাদার (৪৩), করিম হাওলাদার (২০) ও ওবায়দুর রহমানকে (৩০) মারধর করে আহত করে। পরে আহত ৪ জনের মধ্যে আসলাম মির্জার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি সৈয়দ ইমদাদুল হক বলেন, বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এখনো নৌকার মাঝি নিখোঁজ রয়েছে। স্থানীয়দের হামলায় বাল্কহেডের স্টাফ চারজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।