মাদারীপুরে অগ্নিকান্ডে বেকারী পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে একটি বেকারী পুড়ে গেছে। এতে নগদ টাকাসহ বেকারীটির বিভিন্ন মেশিন পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী দাবী করেছেন।
স্থানীয়রা জানান, ভুরঘাটার মজিদবাড়ি এলাকায় বিসমিল্লাহ বেকারী নামে এক বেকারীতে রবিবার ভোর রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। নিমিশেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে বেকারীর ভিতর থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরন ঘটে । ভিতরে শুয়ে থাকা বেকারীর মালিক মেহেদী হাসানের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। এসময় আগুন নেভাতে গিয়ে এক জন আহত হন। আহতকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। অগ্নিকান্ডে নগদ ৩ লাখ টাকা, মিক্সার মেশিন,ফ্যান, বিভিন্ন ডাইসসহ কয়েকটি মেশিন আগুনে পুড়ে প্রায় দশ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী দাবী করেন। বিদ্যুতের লাইন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে ধারনা করা হচ্ছে।
বেকারী মালিক মেহেদী হাসান বলেন, বিদ্যুতের মিটার থেকে আমার দোকানে আগুন লেগে সব শেষ হয়ে গেছে। আমি লোন ও ধারদেনা করে বেকারীটি করেছি। আগুন সব কেড়ে নিলো এখন আমি পরিবার নিয়ে বাঁচবো কিভাবে।
কালকিনি উপজেলা নির্বাহী অফিসার( ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম জানান, অগ্নিকান্ডের ঘটনাটি শুনেছি। আমরা ওই ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে সহায়তা করবো।