পল্লী বিদ্যুতের স্টাফ পরিচয়ে মাদারীপুরে দিনদুপুরে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

কালকিনি প্রতিনিধি :
পল্লী বিদ্যুতের লোক পরিচয় দিয়ে মাদারীপুরের ডাসারে রতন রায়-(৪৫) নামে এক ব্যবসায়ীর বসতবাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের হামলায় অন্তঃসত্বা নারীসহ ২ জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর বাজারের গার্মেন্টস ব্যবসায়ী রতন রায়ের বাড়িতে ৩ জনের একটি ডাকাতদল পল্লী বিদ্যুতের লোক পরিচয় দিয়ে তাদের বসতঘরে প্রবেশ করে। এসময় ঘরে থাকা রতনের মা ধ্রুপদি রায়-(৫৫) ও তার অন্তঃসত্বা স্ত্রী রিতা রায়-(২৮) কে প্রথমে বিদ্যুতের শক দেয় ডাকাতরা। পরে তাদেরকে কুপিয়ে আহত করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় ডাকাতরা। খবর পেয়ে স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
ভূক্তভোগী ব্যবসায়ী রতন রায় বলেন, আমার অন্তঃসত্বা স্ত্রী ও আমার মাকে বিদ্যুতের শক দিয়ে ও কুপিয়ে ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে ডাকাত দল।
এ ব্যাপারে ডাসার থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মনজুরুল মোরশেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।