কালকিনি-ডাসারে চেয়ারম্যান ৪, সাধারণ সদস্য ২৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

মাদারীপুর প্রতিনিধি:
দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রত্যাহারের শেষ দিনে মাদারীপুরের কালকিনি ও ডাসার উপজেলার ১৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন এবং সাধারণ সদস্য পদে ২৯ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন। মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীরা তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন।
কালকিনি উপজেলা নির্বাচন কর্মকর্তা দীপক বিশ্বাস জানান, মঙ্গলবার প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে যেসব প্রার্থীরা তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন তারা হলেন, সিডিখানের স্বতন্ত্র প্রার্থী সরদার আবদুল মান্নান, বালিগ্রামের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আকন, গোপালপুরের স্বতন্ত্র প্রার্থী সাহাদাত সরদার ও শিকারমঙ্গলের চেয়ারম্যান প্রার্থী রোকেয়া বেগম। এছাড়া ১৩ ইউপি থেকে ২৯ জন সাধারণ সদস্য প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেয়।
দীপক বিশ্বাস আরো জানান, বতর্মানে ১৩ ইউনিয়নের মধ্যে রমজানপুর ইউনিয়নের একজন চেয়ারম্যান পদে প্রার্থী থাকায় তিনি বিনাপ্রতিদ্বন্ধিতায় বিজয়ী হওয়ার পথে। বাকি ১২ ইউনিয়নের চেয়ারম্যান পদে লড়বেন ৪৪ জন প্রার্থী। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৪ জন প্রার্থী এবং সাধারণ সদস্য পদে চূড়ান্ত ভোটযুদ্ধে নামবেন ৩৭১ জন প্রার্থী। আগামী ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের সব ধরণের প্রস্তুতি শেষ হয়েছে। ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দ দেয়ার পরে প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোটের গণসংযোগ করতে পারবেন।