মাদারীপুরে ছাত্রী ধর্ষনের অভিযোগে মাদ্রাসা পরিচালক গ্রেফতার

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনির ডাসারে ১০ বছর বয়সের এক মাদ্রাসা ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষনের অভিযোগে মোঃ বিল্লাল বেপারী(৬০) নামে এক মাদ্রাসা পরিচালককে গ্রেফতার করেছেন থানা পুলিশ। ধর্ষক বিল্লাল বেপারী উপজেলার পান্তাপাড়া গ্রামের সিরাজ বেপারীর ছেলে। সোমবার রাতে তাকে গ্রেফতার করে মঙ্গলবার সকালে মাদারীপুর জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।
মামলা, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার ডাসার এলাকার পান্তাপাড়া খাতেমন নেছা হাফেজী মহিলা মাদ্রাসার ১০ বছর বয়সী এক ছাত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলেন ঐ মাদ্রাসার পরিচালক বিল্লাল বেপারী(৬০)। এক পর্যায় মাদ্রাসা পরিচালক বিল্লাল বেপারী ওই ছাত্রীকে ফুসলিয়ে তার নিজ বসত ঘরে নিয়ে হত্যার ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষন করে। এ সময় ওই ছাত্রী শারীরিকভাবে অসুস্থ্য হয়ে পড়লে মাদ্রাসার বোডিংয়ে তাকে অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় মাদ্রাসা পরিচালক বিল্লাল বেপারী। এ বিষয়টি দেখে ওই ছাত্রীর সহপাঠিরা তার খালাকে অবহিত করে। পরে সোমবার রাতে ধর্ষিতা ছাত্রীর খালা বাদী হয়ে ডাসার থানায় মাদ্রাসার পরিচালক বিল্লাল বেপারীকে আসামী করে মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পরপরই ডাসার থানার এসআই সাহেব আলীর নেতৃত্বে এএসআই কিবরিয়াসহ পুলিশের একটি দল পান্তাপাড়া এলাকায় অভিযান চালিয়ে আসামী বিল্লাল বেপারীকে গ্রেফতার করে।
ভুক্তভোগী ছাত্রীর খালা মামলার বাদী বলেন, আমি লম্পট বিল্লালের দৃষ্টামুলক বিচার চাই। যাতে করে তার মত আর কেউ এরকম কাজ করতে সাহস না পায়।
এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাসানুজ্জামান বলেন, ধর্ষনের ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামী বিল্লালকে গ্রেফতার করা হয়েছে।