৭ জানুয়ারির নির্বাচন যুদ্ধাপরাধী,বঙ্গবন্ধু হত্যাকারী,আগুন সন্ত্রাসী,পদ্মা সেতুর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধের নির্বাচন-চীফ হুইপ লিটন চৌধুরী

শিব শংকর রবিদাস, মো: মনিরুজ্জামান মনির, মো: আবু জাফর ও মিঠুন রায় :
জাতীয় সংসদের চীফ হুইপ ও আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারন সম্পাদক নূর-ই-আলম চৌধুরী বলেছেন, আগামী ৭ তারিখ যে নির্বাচন এ নির্বাচন শুধু শিবচরে আমাকে আপনাদের প্রার্থী হিসেবে জয়যুক্ত করার নির্বাচন না। এ নির্বাচন বাংলাদেশের জন্য একটি গুরুত্বপূর্ন নির্বাচন। এ নির্বাচন যুদ্ধাপরাধীদের বিপক্ষে নির্বাচন। এ নির্বাচন বঙ্গবন্ধুকে হত্যাকারীদের বিপক্ষে নির্বাচন। এ নির্বাচন যারা এদেশে সন্ত্রাস করেছে, বোমা মারছে, বাসে আগুন দিচ্ছে, রেলে আগুন দিচ্ছে সেই সকল আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে এই নির্বাচন। এ নির্বাচনে বিভিন্ন দেশ যারা এ দেশের স্বাধীনতার সময় বিরোধীতা করেছে, বঙ্গবন্ধু হত্যার সময় সহযোগিতা করেছে, যারা এদেশের উন্নয়ন এখনো মেনে নিতে পারে না, যারা এদেশের খাদ্যে দূর্ভিক্ষ তৈরি করার চেষ্টা করে এ সকল ষরযন্ত্রকারীদের বিরুদ্ধে এই নির্বাচন। মাননীয় প্রধানমন্ত্রী যখন পদ্মা সেতু করেন তখনও যেমন দেশী বিদেশী ষড়যন্ত্র করে আমাদের স্বপ্নের সেতু, অর্থনৈতিক মুক্তির সেতু পদ্মা সেতু না করতে পারে সেই ষরযন্ত্র যারা করেছিল আজকেও তারা এই নির্বাচন যেন করতে না পারে, সঠিক সময়ে যেন নির্বাচন না হয় সেই একই ষরযন্ত্র তারা করে যাচ্ছে। তাই সকল ষরযন্ত্রের মোকাবিলা করার নির্বাচন আগামী ৭ জানুয়ারীর নির্বাচন। সোমবার মাদারীপুর-১(শিবচর) আসনে উত্তর বহেরাতলার ভেন্নাতলা স্কুল মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ এসব কথা বলেন। এদিন তিনি উত্তর বহেরাতলা ইউনিয়নের দৈনিক বাজার, গোলাম মাওলা খানের বাড়ি, নয়ন ঢালীর বাড়ি গনসংযোগ ও ভেন্নাতলা স্কুল মাঠে জনসভা করেন। আর দত্তপাড়া ইউনিয়নের মরহুম মো: লোকমান মোল্লার বাড়ি, মরহুম তারা চোকদারের বাড়ি, মরহুম আলাউদ্দিন শিকদারের বাড়ি, মরহুম বাবন খানের গনসংযোগ ও বাবলাতলা বাজার মাঠে জনসভা করেন। এসময় চীফ হুইপ ভোটারদের প্রতি ভোট প্রার্থনা করেন। এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আঃ লতিফ মোল্লা , উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তারসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন হায়দারসহ উপজেলা ও ইউনিয়নের আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
চীফ হুইপ আরো বলেন, এই নির্বাচনের মাধ্যমেই এদেশে বড় ধরনের একটি পরিবর্তন আসবে। সেই পরিবর্তন হলো এদেশে যারা শাসন ক্ষমতায় থাকবে, আপনাদের ভোটে নির্বাচিত প্রতিনিধি যারা থাকবে, এদেশের রাজনীতির সাথে যারা থাকবে আমরা চাই তারা সবাই স্বাধীনতার পক্ষের শক্তি থাকবে। স্বাধীনতার বিপক্ষের শক্তি যদি ক্ষমতায় থাকে তাদের কাছ থেকে মানুষ কিছু পায়নি আর ভবিৎষতেও পাবে না। বঙ্গবন্ধুকে হত্যা করার পরে আমরা দেখেছি আমাদের রাজনীতিকে পরিবর্তন করা হয়েছে।