সৌদি আরবে ব্রয়লার বিস্ফোরনে শিবচরের ১ যুবকসহ নিহত ৪ , শোকের মাতম

মিশন চক্রবর্ত্তী ও হাসান মোল্লা :
সৌদি আরবের আল কাসিমে ব্রয়লার বিস্ফোরনে মাদারীপুরের শিবচরের এক যুকবসহ বাংলাদেশের ৪ জন নিহত হয়েছে । রবিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে বলে নিহতের পরিবার সুত্রে জানা গেছে। নিহতের পরিবারে চলছে শোকের মাতম। লাশ দ্রুত দেশে ফিরিয়ে আনার দাবী জানিয়েছে পরিবার।
জানা যায়, গত রবিবার সৗদি আরবের আল কাসিমে ফেব্রিকেশনের ব্রয়লার বিস্ফোরনে শিবচরের সোহেল সিকদার (৩২) নিহত হয়। এই দূর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে । নিহত শিবচর উপজেলার পাচ্চর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের রাজ্জাক সিকদারের ছেলে। রাতে সোহেলের মৃত্যুর খবর বাড়িতে পৌছালে শোকের মাতম নেমে আসে। এলাকাজুড়ে শোকের আবহ বিরাজ করছে। সোহেলের আগামী ২৫ সেপ্টেম্বর ছুটিতে দেশে আসার কথা ছিল। মেয়ে জান্নাত হওয়ার পর তাকে দেখতে আসার কথা ছিল সোহেলের। গতকালই ছিল তার শেষ কর্মদিবস।
সোহেলের বড় ভাই আঃ গাফ্ফার বলেন, মেয়েটা যখন হয় তখন আমার ভাই ওই দেশেই ছিল। ওকে দেখার জন্যই ৫ দিন পরই দেশে আসার কথা ছিল। টিকিটও কাটা ছিল। হঠ্যাৎ দূর্ঘটনায় মোট ৪ জন মারা গেছে। আমরা ভাইয়ের লাশটি দ্রুত দেশে আনার দাবী জানাচ্ছি সরকারের কাছে।
সৌদি আরব থেকে মুঠোফোনে সোহেলের এক পরিচিত মোঃ শাহালম বলেন, এই দূর্ঘটনায় সোহেল, লেবাননের মালিকসহ ২ জন ও মিশরের ১ জন মারা গেছেন। বর্তমানে সোহেলের লাশ সৌদি আরবের একটি হাসপাতালে রাখা হয়েছে।