শিবচরে বাস-ট্রাক সংঘর্ষ: অল্পের জন্য রক্ষা

শিবচর বার্তা ডেক্স:
ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে একটি ট্রাকের সাথে যাত্রীবাহি বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় আর ট্রাকটি ছিটকে সড়কের উপর পড়ে যায়। তবে বাসে যাত্রী কম থাকায় বড় ধরণের ক্ষয়ক্ষতি হয়নি। বাসের পিছনে থাকা কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছে।
পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, সোমবার রাত আনুমানিক ৮ টার দিক ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের ঢাকাগামী লেনের আড়িয়াল খাঁ সেতুর পশ্চিম পাশে একটি পিঁয়াজ বোঝাই একটি ট্রাক চাকা পাংচার হওয়ায় মহাসড়কের পাশে থামানো ছিল। একসময় দক্ষিণাঞ্চল থেকে ঢাকার উদ্দেশ্যে আসা নিউ অন্তরা ক্লাসিক নামের একটি বাস বেপরোয়া গতিতে পেছন দিক থেকে এসে ট্রাকটিকে সজোরে ধাক্কা দিলে ট্রাকটি ছিটকে সড়কের উপর পড়ে যায়। এসময় বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। তবে বাসটির সামনের দিকে যাত্রী না থাকায় বড় ধনের দূর্ঘটনা ঘটেনি। পিছনের দিকে থাকা কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়ক থেকে গাড়ি সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে। এঘটনায় বাসের চালকসহ কাউকেই পাওয়া যায়নি।
শিবচর হাইওয়ে থানার ওসি মো. শাকিল আহমেদ বলেন,‘দূর্ঘটনায় কেউ হতাহত হয়নি। দূর্ঘটনা কবলিত গাড়িটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।’