ঢাকা-খুলনা মহাসড়কের শিবচরে নিয়ন্ত্রন হারিয়ে মিক্সার মেশিনবহনকারী নসিমন উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

শিবচর বার্তা ডেক্সঃ
ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরে নিয়ন্ত্রন হারিয়ে নির্মানকাজে ব্যবহৃত মিক্সার মেশিন বহনকারী একটি নসিমন উল্টে গিয়ে ২ শ্রমিক নিহত ও ১০ শ্রমিক আহত হয়েছে। আহতদের ভাঙ্গা, ফরিদপুরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
শিবচর হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বিকেলে কাজ শেষে ১১ জন নির্মান শ্রমিক নসিমনে মিক্সার মেশিন নিয়ে ঢাকা-খুলনা মহাসড়ক হয়ে শিবচর আসছিল। নসিমনটি আড়িয়ালখা সেতু সংলগ্ন ভাঙ্গাগামী সার্ভিস লেন এর আন্ডারপাসের সামনে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এতে নসিমনের চালকসহ ১২ জন আহত হয়। আহতদের মধ্যে ৬-৭ জনকে আশংকাজনক অবস্থায় স্থানীয়রা ফরিদপুর হাসপাতালে ভর্তি করে। ফরিদপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে লোকমান মাতুব্বর (৩৫) ও ইলিয়াস আকন্দের মৃত্যু হয়। নিহত লোকমান মাতুব্বর শিবচরের চরগজারিয়া গ্রামের হামেদ মাতুব্বরের ছেলে ও ইলিয়াস আকন্দ একই উপজেলার শিকিমআলী কান্দি গ্রামের মান্নান আকন্দের ছেলে। হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দূর্ঘটনা কবলিত নসিমনটি আটক করেছে।
শিবচর হাইওয়ে থানার ওসি শাখাওয়াত হোসেন বলেন, নিয়ন্ত্রন হারিয়ে নসিমন উল্টে গিয়ে বেশ কয়েকজন আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।