চীফ হুইপ লিটন চৌধুরীর পক্ষ থেকে শিবচরে নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

শিব শংকর রবিদাস, মো: আবু জাফর, মিঠুন রায়, অপূর্ব দাস ও মিশন চক্রবর্ত্তী :
জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর পক্ষ থেকে মাদারীপুরের শিবচরে নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম চলছে। করোনা পরিস্থিতিতে চলমান লকডাউনে নিম্ন আয়ের পরিবারের মাঝে ৪র্থ ধাপে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। পর্যায়ক্রমে সকল নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হবে।
জানা যায়, জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর পক্ষ থেকে মঙ্গলবার সকাল থেকে শিবচর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ভ্যান চালক, ইজিবাইক চালক, চায়ের দোকানদার, কামার, রবিদাস, শীল সম্প্রদায়ের ৮ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এদিন পরিবার প্রতি চাল, ডাল, তৈল, আলু, লবন, সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এর আগে আরো তিন ধাপে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। পর্যায়ক্রমে সকল নিম্ন আয়ের সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হবে। খাদ্য সামগ্রী বিতরনকালে উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আ: লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি তোফাজ্জেল হোসেন তোতা খান, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক খায়রুজ্জামান খানসহ সকল কাউন্সিলরবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।
শিবচর পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান বলেন, করোনা মহামারীর কারনে চলমান লকডাউনে নিম্ন আয়ের মানুষের আয় রোজগার বন্ধ রয়েছে। তাই চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী মহোদয়ের নির্দেশনায় নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। তিনি সকলকে লকডাউন বাস্তবায়নে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার আহব্বান জানিয়েছেন।