‘শাজাহান খানের জীবন থাকতে শেখ হাসিনার গাঁয়ে টোকা লাগবে না’-শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি :
শাজাহান খানের জীবন থাকতে শেখ হাসিনার গাঁয়ে কোন টোকা লাগবে না বলে মন্তব্য করেছেন সাবেক নৌপরিবহন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান। মঙ্গলবার মাদারীপুরের পাকদী এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মাদারীপুর-২ আসনের সদস্য শাজাহান খান বলেন, কিছু কিছু নেতা আছেন যারা আওয়ামী লীগের ক্ষতি করেছেন, তারা শেখ হাসিনার ক্ষতি করছে। দলের বিপদ দেখতে কেটে পড়েন। কিন্তু শাজাহান খান সব সময়ই মাঠে থাকেন। শেখ হাসিনার বিরুদ্ধে যখন আন্দোলন হয়, তখন দলের কিছু সুবিধাবাদী নেতারা পালিয়ে যায়। কিন্তু শাজাহান খান রাজপথে থেকে বোমা খায়।
বিগত দিনে বিএনপির আন্দোলন প্রসঙ্গে শাজাহান খান বলেন, ২০১৫ সালে বিএনপি যখন সব যানবাহন বন্ধ করে দিয়ে বাসে আগুন ধরিয়ে, সরকারকে বিপদে ফেলতে চেয়েছিল। প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে ঘুরে ঘুরে সড়ক, নৌ ও ট্রেন চলাচল আমি স্বাভাবিক করি। ওই বছরের ১৬ ফেব্রুয়ারি খালেদা জিয়ার অফিস যখন ঘেরাও করতে যাই, তখনও বোমা মারা হয়। এতে আহত হয় অন্তত ১৭ জন। নৌপরিবহন মন্ত্রী থাকাকালীন সময়ে আমাকে লক্ষ্যে করে বোমা মারে, সেই বোমা লাগে পুলিশের গাড়ির উপর। শেখ হাসিনাকে রক্ষা করার জন্য যতবার লড়াই করেছি, ততবার বিজয় হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর-০৩ আসনের সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলাপ, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আবুল বাশার, মাদারীপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি হাফিজুর রহমান খান, মাদারীপুর জেলা যুব মহিলা লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসা. নারগিস আক্তারসহ অনেকেই।