মির্জা ফখরুলের আনুগত্য পাকিস্তানের রাষ্ট্রপতির প্রতি, এদেশের রাষ্ট্রপতির প্রতি নয়:নাছিম

মাদারীপুর প্রতিনিধি :
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশের নবনির্বাচিত রাষ্ট্রপতির প্রতি আনুগত্য নাই, তার আনুগত্য পাকিস্তানের রাষ্ট্রপতির প্রতি। তাই তাকে অনুরোধ করবো তিনি পাকিস্তানে ফিরে যাক। এমন মন্তব্য করেছেন আওয়ামীলীগের যুগ্মা সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। তিনি মঙ্গলবার সন্ধায় মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের জনসভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন।
আওয়ামীলীগের যুগ্মা সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামাতীদের রাজনীতি হলো বাংলাদেশ বিরোধী রাজনীতি, সংবিধান বিরোধী রাজনীতি। এদেশে গণতন্ত্র যাতে শক্তিশালী হোক, এটা বিএনপি চায় না। যে কারণে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নবনির্বাচিত রাষ্ট্রপতির প্রতি তার কোন আনুগত্য নেই, শ্রদ্ধাবোধ নেই। তার শ্রদ্ধাবোধ হলো পাকিস্তানের প্রতি। তার মতে পাকিস্তান হলো ভালো দেশ। তাই তিনি পাকিস্তানের ফিরে যাক এবং সেদেশের রাষ্ট্রপতির প্রতি আনুগত্য প্রকাশ করুক।
এসময় আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম নবনির্বাচিত রাষ্ট্রপতির প্রতি শ্রদ্ধা জানিয়ে, তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের আহবান জানান। উন্নয়ন, সমৃদ্ধি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, যুগ্মা সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, রাজৈর উপজেলা আওয়ামীলীগের যুগ্মা আহবায়ক সিদ্দিকুর রহমান, রাজৈর পৌরসভার মেয়র নাজমা রশীদ। সভায় সভাপতিত্ব করেন পাইকপাড়া আওয়ামীলীগের সভাপতি শাহাদাত হোসেন মিয়া। সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।