মাদারীপুর শকুনী লেকে বেড়াতে আসা নারী দর্শনার্থীকে ইভটিজিং ও মারধরের অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে শহরের শকুনী লেকে বেড়াতে এসে ইভটিজিং ও মারধরে শিকার হয়েছেন এক নারী দর্শনার্থী। এই ঘটনায় সোমবার দুপুরে জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে তিনজনের নামে মামলা করেন ভুক্তভোগী। পরে আদালতের বিচারক মোহাম্মদ জাকির হোসেন শুনানী শেষে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্তের নির্দেশ দেন। আসামীরা হলো, মাদারীপুর শহরের পানিছত্র এলাকার লিটন বেপারীর ছেলে সাগর বেপারী (৩০) ও শুভ বেপারী (২৫) এবং ডাসার উপজেলার আলমগীর মাতুব্বরের ছেলে মান্নান মাতুব্বর (৩৫)। মামলায় অজ্ঞাত আসামী করা হয়েছে ৩-৪ জনকে।
মামলার এজাহারে বলা হয়, ‘রবিবার সন্ধ্যায় জেলার কালকিনি থেকে স্বামী ও সন্তান নিয়ে শহরের শকুনী লেকে বেড়াতে আসেন এক নারী। পরে তার ছেলে আইসক্রীম খেতে চাইলে সন্তানকে নিয়ে স্বামী দোকানে যান। এ সময় একা দাঁড়িয়ে ছিলেন ওই নারী। এই সুযোগে সাগর নামে এক বখাটে তার শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করে। বাঁধা দিলে ক্ষিপ্ত হয়ে ওঠে সাগর। পরে ওই নারী তার স্বামীকে ফোন করেন। স্বামী এসে প্রতিবাদ করলে সাগর তার লোকজন নিয়ে ওই নারী ও তার স্বামীকে পিটিয়ে আহত করেন। আহত অবস্থায় তারা দুজনে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য গেলে সেখানে গিয়েও ভয়ভীতি দেখান সাগর ও তার লোকজন। পরে বাধ্য হয়ে একটি ইজিবাইকে আহত ওই নারী ও তার স্বামী দুইজনে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। এই ঘটনায় সোমবার দুপুরে অভিযুক্ত তিনজনসহ অজ্ঞাত ৩-৪ জনের নামে আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী। পরে শুনানী শেষে বিচারক থানার ওসিকে তদন্তের নির্দেশ দেন।
মাদারীপুর আদালতের জিপি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া হাওলাদার জানান, ‘নারী দর্শনার্থীকে উত্যক্ত ও মারধরের ঘটনায় আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী। আদালত থানার ওসিকে তদন্ত করে রিপোর্ট দিতে বলেছেন। এছাড়া দর্শনার্থীদের নিরাপত্তায় পুলিশ প্রশাসনকে তৎপর থাকতে বলেছেন আদালত।’