মাদারীপুরে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় আটককৃতদের কাছ থেকে ১০ কেজি গাঁজা, মাদক বিক্রির ৯ হাজার ৮ শত ১৫ টাকা জব্দ করা হয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রায়হান সিদ্দিকী শামীম ও আবুল কাশেম খানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের দল জেলা শহরের খাগদী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে পান্নু মাদবর(৭৬) ও রাজিব(২২) নামের দুই জনকে আটক করে। আটককৃত উভয়ই জেলার সদর উপজেলার পূর্ব রাস্তি এলাকার বাসিন্দা।
এ সময় আটককৃতদের কাছে থাকা একটি প্লাস্টিকের বস্তার মধ্যে তল্লাশি চালিয়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে এনামুল দর্জি নামের আরেক মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় এনামুল দর্জি। এসময় তার বাড়ি থেকে ৫ শত গ্রাম গাঁজা এবং একটি ডিজিটাল ওজন পরিমাপক যন্ত্র উদ্ধার করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.সালাউদ্দিন জানান, ১০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের নামে মাদক আইনে সদর থানায় মামলা দায়ের হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।’