মাদারীপুরে গৃহবধু হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে চাঞ্চল্যকর গৃহবধু শাহজাদী হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী উজ্জল খানকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকার হাজারিবাগের একটি বাসা থেকে উজ্জ্বলকে গ্রেপ্তার করা হয়। উজ্জ্বল মাদারীপুর শহরের রকেট বিড়ি এলাকার শুকুর খানের ছেলে। সে গত পাঁচ বছর ধরে পলাতক ছিল বলে জানিয়েছে পুলিশ।
মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আমিনুল ইসলাম জানিয়েছেন, ২০১৩ সালের ২৮ জুলাই আসামিরা গৃহবধু শাহজাদী বেগমকে হত্যার পর শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে লাশ আড়িয়াল খাঁ নদীতে ফেলে দেয়। এরপরে ৯ আগস্ট তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় শাহজাদীর মা নাছিমা বেগম বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপরে তদন্ত শেষে ২০১৪ সালের ১৭ ডিসেম্বর মাদারীপুর সদর থানার এসআই মো. সুলতান মাহমুদ আসামী শাহজাদীর স্বামী শরীয়তপুর জেলার চন্দ্রপুর গ্রামের খালেক সরদারের ছেলে বাবু সরদার (২৫), তার দুই সহযোগী মাদারীপুর শহরের রকেট বিড়ি এলাকার শুকুর খানের ছেলে উজ্জ্বল খান (৩০) ও মাজেদ চৌকিদারের ছেলে নাঈম চৌকিদার (২৮) কে অভিযুক্ত করে চার্জশীট দেয়। পরে ২০১৮ সালের ২৫ জুলাই মাদারীপুর জেলা ও দায়রা জজ অভিযুক্ত তিনজনকেই মৃত্যুদন্ড প্রদান করেন। এসময় থেকেই উজ্জ্বল খান পলাতক ছিলেন।
মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আমিনুল ইসলাম আরো জানিয়েছেন, শনিবার দুপরে গ্রেপ্তারকৃত আসামী উজ্জ্বল খানকে জেল হাজতে পাঠানো হয়েছে।