মাদারীপুরে কৃষক ও কৃষি কর্মকর্তাদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

মাদারীপুর প্রতিনিধি :
কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পার্টনার প্রকল্পের বরিশাল অঞ্চলের কৃষি কর্মকর্তা ও কৃষকদের নিয়ে দিনব্যাপী এক কর্মশালা মাদারীপুরে অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে সদর উপজেলার মস্তফাপুর হর্টিকালচাল সেন্টারের হলরুমে এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন কৃষি মন্ত্রণালয়ের সচিব ওয়াহিদা আক্তার।
বরিশাল হর্টিকালচার সেন্টারের উপ-পরিচালক অলিউল আলমের সঞ্চালনায় ও বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক বাদল চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে ‘প্রগ্রাম অন এগ্রিকালচার এন্ড রুরাল ট্রান্সপরমেশন ফর নিউট্রিশন এন্টারপ্রিনিয়ারশিপ এন্ড রিলায়েন্স ইন বাংলাদেশ’ (পার্টনার) প্রকল্পের কার্যক্রম নিয়ে আরো বক্তব্য রাখেন কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড.সাবিনা ইয়াসমীন, বাংলাদেশ কৃষি গবেষণা ইনষ্টিটিউটের মহাপরিচালক ড.দেবাশীষ সরকার, বাংলাদেশ ধান গবেষণা ইনষ্টিটিউটের মহাপরিচালক ড.শাহজাহান কবিরসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দরা।
কর্মশালায় অংশগ্রহণকারী কৃষি কর্মকর্তা ও কৃষকদের বরিশাল বিভাগের ৬ জেলার সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের উপ-পরিচালক এবং জেলা ও উপজেলা পর্যায়ের কৃষি কর্মকর্তা, কৃষকসহ ৩ শতাধিক ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। কর্মশালাটির সার্বিক তত্বাবধায়নে ছিলেন পার্টনার প্রকল্পের বরিশাল অঞ্চলের সিনিয়র মনিটরিং অফিসার মোসাম্মৎ ফাহিমা হক।