মাদারীপুরে ইতালী প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, দুই গৃহবধু আহত

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের রাজৈরে ইতালী প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে ডাকাতরা। বাঁধা দেয়ায় দুই গৃহবধুকে কুপিয়ে জখম করে তারা। আশঙ্কাজনক অবস্থায় একজনকে পাঠানো হয়েছে ফরিদপুর মেডিকেলে। শনিবার রাত একটার দিকে রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের সুতারকান্দি গ্রামের ইতালী প্রবাসী ইউনুস জমাদ্দারের বাড়িতে ঘটে এই ডাকাতির ঘটনা। আহত অঞ্জনা বেগম একই গ্রামের ইউনুস জমাদ্দারের স্ত্রী ও রিয়া আক্তার ইউনুসের ছোটভাই পলাশের স্ত্রী।
ভুক্তভোগী পরিবার জানায়, শনিবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে ছিলেন গৃহবধু অঞ্জনা বেগম ও রিয়া আক্তার। রাত একটার দিকে ঘরের জানালার গ্রিল কেটে ঘরে ভেতর প্রবেশ করে একদল দুর্বৃত্ত। এ সময় ওড়না দিয়ে দুইজনের মুখ ও হাত বেঁধে ফেলে তারা। পরে অস্ত্র ঠেকিয়ে আলমারী ও ড্রয়ার ভেঙ্গে লুট করে নেয়া হয় নগদ টাকা ও স্বর্ণালংকার। বাঁধা দিলে কুপিয়ে জখম করা হয় অঞ্জনা ও রিয়াকে। তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় ডাকাতরা। পরে আহত দুই গৃহবধুকে উদ্ধার করে প্রথমে ভর্তি করা হয় রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য অঞ্জনাকে পাঠানো হয় ফরিদপুর মেডিকেলে।
ইউনুস জমাদ্দারের মা ও এজাহার জমাদ্দারের স্ত্রী নুর নহার বেগম বলেন, অস্ত্র ঠেকিয়ে ডাকাতর ঘরে থাকা নগদ ৯ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এছাড়া দুই বৌকে কুপিয়ে জখমও করে। এখন আমরা পরিবারের সবাই নিরাপত্তাহীনতায় ভুগছি।
মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম জানান, ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শণ করেছে। এ ব্যাপারে ভুক্তভোগীর পরিবার লিখিত অভিযোগ দিলে নেয়া হবে আইনগত ব্যবস্থা।