মাদারীপুরে আত্মহত্যা করতে সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়েও বেঁচে গেল গৃহবধূ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর সদর উপজেলার আছমত আলী খান সেতুর উপর থেকে আত্মহত্যার উদ্দেশ্যে আড়িয়াল খাঁ নদীতে ঝাঁপ দিয়েও বেঁচে গেলো ডরিন (২৬) নামের এক গৃহবধূ। তাৎক্ষণিকভাবে পুলিশ ও মাছধরা জেলেরা নদী থেকে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ৬ বছর আগে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার আচুরা গ্রামের দীন ইসলামের মেয়ে ডরিনের সাথে পার্শ্ববর্তী ভোজেশ্বর গ্রামের স্পেন প্রবাসী রেজাউল তালুকদারের বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এক বছর আগে থেকে স্বামীর বাড়ির লোকজন ডরিনকে শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়। ছোট বাচ্চাদের মায়ের কাছেও যেতে দেয় না। এ নিয়ে স্বামীর সাথে অভিমান করে বৃহস্পতিবার বিকেলে বাবার বাড়ি থেকে বের হয় সে। রাত ৮টার দিকে মাদারীপুর সদর উপজেলার আড়িয়াল খাঁ নদীর উপর নির্মিত আছমত আলী খান সেতুর উপর থেকে নদীর মধ্যে ঝাঁপ দেয়। এ সময় সেতুর উপরে থাকা লোকজন চিৎকার দেয়। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ যায়। ঘটনার সময় স্থানীয় জেলেরা নদীতে মাছ ধরছিল। জেলেরা টর্চলাইট জ্বালিয়ে সেতুর নিচে খোঁজ করতে থাকে এবং ডরিনকে ভাসমান অবস্থায় পেয়ে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে রাতে বাবার বাড়ির লোকজন হাসপাতালে আসে এবং ওই গৃহবধূ কিছুটা সুস্থ্যবোধ করায় তাকে বাড়ি নিয়ে যায়।
মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) এ.এই.এম. সালাউদ্দিন বলেন, “সেতুর ওপর থেকে নদীতে একজনের ঝাঁপ দেয়ার কথা শুনে তাৎক্ষণিকভাবে আমরা ঘটনাস্থলে যাই। পুলিশের পাশাপাশি জেলেরা টর্চলাইট জ্বালিয়ে সেতুর নিচে খোঁজ করে ভাসমান অবস্থায় ওই নারীকে উদ্ধার করা হয় এবং সাথে সাথে সদর হাসপাতালে নিয়ে আসে। পারিবারিক কলহের কারণে সে আত্মহত্যা করতে নদীতে ঝাঁপ দিয়েছিল।”