পরকীয়ার জের : মাদারীপুরে শশুর বাড়ি ডেকে নিয়ে স্বামীকে হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে পরকীয়ার জেরে স্বামীকে শশুরবাড়ি ডেকে নিয়ে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী ও তার বাবার বাড়ির লোকজনের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের করদী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রুহুল তালুকদার (২৬) একই ইউনিয়নের ছয়না গ্রামের সাহেদ তালুকদারের ছেলে।
স্বজনরা জানায়, প্রায় ৮ বছর আগে প্রেমের সম্পর্কের জের ধরে মাদারীপুর সদর উপজেলার ছয়না গ্রামের সাহেদ তালুকদারের ছেলে রুহুল তালুকদারের সাথে বিয়ে হয় করদী গ্রামের আনিচ শিকদারের মেয়ে পাখি আক্তারের। বিয়ের পর পরই পাখি মোবাইল ফোনের মাধ্যমে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে এলাকায় বেশ কয়েকবার মীমাংসার চেষ্টা করা হলেও ব্যর্থ হন স্থানীয়রা। মাস খানেক আগে স্বামীর সাথে ঝগড়া করে বাবার বাড়ি চলে যায় পাখি আক্তার। গত মঙ্গলবার রাতে মোবাইল ফোনে রুহুলকে তার শ^শুরবাড়ি ডেকে নেয়া হয়। পরে সেখানে স্ত্রী ও শশুর বাড়ির লোকজন শ্বাসরোধে রুহুলকে হত্যা করে হাসপাতালে লাশ রেখে পালিয়ে যায় বলে অভিযোগ পরিবারের। এটি আত্মহত্যা বলেও শশুর বাড়ির লোকজন প্রচার করে। এই ঘটনার কঠোর শাস্তি দাবী করেছেন স্বজন ও এলাকাবাসী।
নিহত রুহুল তালুকদারের ভাগনে সোহরাব তালুকদার বলেন, আমার মামাকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর সবাই পালিয়েছে। অথচ আমাদের বলছে এটি আত্মহত্যার ঘটনা। আমরা এ ঘটনার বিচার চাই।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ বলেন, নিহত রুহুলের রায়হান নামে ৭ বছরের এক ছেলে রয়েছে। পরিবারের দাবী পরকীয়ার জেরে শ্বাসরোধ করে রুহুলকে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। নিহত রুহুলের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।