আন্দোলন দেখিয়ে বিএনপি ক্ষমতায় বসার নিশ্চয়তা চায় : শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি :
আগামী সংসদ নির্বাচনে তত্ত্বাবধায়ক সরদারের দাবীর আন্দোলন দেখিয়ে বিএনপি চায় তাদেরকে জয়লাভ করিয়ে ক্ষমতায় বসানোর নিশ্চয়তা। কিন্তু এই নিশ্চয়তা দিয়ে নির্বাচনে কাউকে আনা যাবে না। আপনারা (বিএনপি) নির্বাচনে আসবেন। নির্বাচন অবাধ সুষ্ঠু করতে যা যা করা দরকার তা বলবেন সরকার সেগুলো করবে এটা নিশ্চিত থাকতে পারেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান।
বৃহস্পতিবার সকালে মাদারীপুর বন বিভাগের উদ্যোগে আয়োজিত সপ্তাহব্যাপী বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের কাছে এসব কথা বলেন। মাদারীপুর স্থানীয় সরকার অধিদপ্তরের উপ-পরিচালক নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সিভিল সার্জন মুনীর আহমেদ খান, ফরিদপুর বিভাগীয় বন কর্মকর্তা গোলাম কুদ্দুস ভ্ইূয়া, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শাজাহান হাওলাদার প্রমূখ উপস্থিত ছিলেন।

এ সময় শাজাহান খান তত্ত্বাবধায়ক সরকারের সমালোচনা করে বলেন, আগে দেশে ৪ বার জাতীয় নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হয়েছিল। সবই নির্বাচন কী সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছিল ? হয়নি। কাজেই এসব আন্দোলন না করে এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের জন্য যা প্রয়োজন তা আলোচনা করুন। তত্ত্বাবধায়ক সরকারে ফিরে যাওয়ার কোন সুযোগ নেই।