উদ্বোধনের এক সপ্তাহের মধ্যেই ট্রেনে ঢাকা-শিবচর-ভাঙ্গা যাত্রী চলাচল করবে-রেলমন্ত্রী

মোহাম্মদ আলী মৃধা :
উদ্বোধনের এক সপ্তাহের মধ্যেই ট্রেনে ঢাকা-শিবচর-ভাঙ্গা যাত্রী চলাচল করবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। সোমবার সন্ধায় ঢাকা-শিবচর-ভাঙ্গা রেলপথ উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থল ফরিদপুরের ভাঙ্গায় ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়াম পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রেলমন্ত্রী একথা বলেন।
এসময় রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেন, কুষ্টিয়া, রাজশাহীর ট্রেনগুলো এপথেই চলবে। উদ্বোধনের পরবর্তী এক সপ্তাহের মধ্যেই এরুটে ট্রেনে যাত্রী ও পন্য পরিবহন শুরু হবে। এটি মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প। আগামীকাল মাননীয় প্রধানমন্ত্রী এ রেলপথ উদ্বোধন করবেন। উদ্বোধন শেষে এ অঞ্চলের মানুষের সামনে জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। নির্বাচনকে সামনে রেখে মানুষের সাথে মতবিনিময় এটা স্বাভাবিক একটি বিষয়। আমরা আশা করছি এই উন্নয়নের ধারা যেন আগামীতেও অব্যাহত থাকে। দেশের মানুষ শান্তি, অগ্রগতি ও উন্নয়নের পক্ষে। মুক্তিযুদ্ধের মধ্যে দিয়ে যে বাংলাদেশ আমরা পেয়েছি, যে স্বপ্ন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেখেছিলেন সেই সোনার বাংলা গড়তে গত ১৫ বছর মাননীয় প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
এসময় রেলমন্ত্রী আরো বলেন, আমাদের নির্বাচনী যে ইশতেহার ছিল একে একে তার সবগুলোই বাস্তবায়ন হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করছেন।