মাদারীপুরে দিনদুপুরে প্রবাসীর বাসায় চুরি : নগদ টাকাসহ ৪০ ভরি স্বর্নালংকার লুট

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে দিনদুপুরে মিজানুর রহমান নামে এক ইতালী প্রবাসীর ভাড়া বাসার দরজার তালা ভেঙ্গে দূধর্ষ চুরি সংগঠিত হয়েছে। এ সময় চোরচক্র বাসার ভেতরের দুইটি স্টিলের আলমীরা ভেঙ্গে নগদ টাকাসহ প্রায় ৪০ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। খবর পেয়ে বিকেলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, ইতালী প্রবাসী মিজানুর রহমানের স্ত্রী বিথি আক্তারসহ পরিবারের সদস্যরা জেলার কালকিনি পৌর এলাকার পুরানবাজারের ইসলামী ব্যাংকের ৪ তলায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। বুধবার দুপুরে ওই প্রবাসীর স্ত্রী বিথি আক্তার হঠাৎ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে পরিবারের লোকজন চিকিৎসা করানোর জন্য কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সুযোগে একটি চোরচক্র ওই বাসার দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এরপর চোরেরা মিলে দুইটি স্টিলের আলমীরা ভেঙ্গে ৪ টি স্বর্নের হার, ৬ টি হাতের রুলি, ১ টি হাতের চুরি, ৬ টি গলার চেইন, ৬ টি কানের ঝুমকা, ৬ টি কানের দুল, ৮ টি হাতের আংটিসহ মোট ৪০ ভরি স্বর্নালংকার ও নগদ ৮০ হাজার টাকা লুট করে নিয়ে। পরে বিকালে প্রবাসী পরিবারের লোকজন হাসপাতাল থেকে বাসায় ফিরে এসে এ চুরির ঘটনা দেখে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ভুক্তভোগী ইতালী প্রবাসীর শ্যালক জোবায়ের জানান, আমাদের বাসা খালি পেয়ে চোরেরা ৮০ হাজার টাকা ও ৪০ ভরি স্বর্নালংকার চুরি করে নিয়ে গেছে। বিষয়টি আমরা পুলিশকে জানিয়েছি।
এব্যাপারে কালকিনি থানার এস আই রাজিব জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। চোরচক্রকে ধরতে অভিযান চলছে।