মাদারীপুরে চাকরির প্রলোভনে এক নারীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

কালকিনি প্রতিনিধি :
চাকরির প্রলোভন দেখিয়ে মাদারীপুরের কালকিনিতে এক নারীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন ওই ভূক্তভোগী। পরে অভিযান চালিয়ে আসামী মোঃ সবুজ মৃধা-(৩০)কে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে মামলা তুলে নেয়ার জন্য বাদীকে আসামী পক্ষের লোকজন বিভিন্ন ধরনের হুমকী-ধামকী দিয়ে আসছে বলে অভিযোগ করেছেন ভূক্তভোগী পরিবার । অপরদিকে জমি নিয়ে বিরোধের জের ধরে এ মামলা করা হয়েছে বলে দাবী করেছেন আসামী পক্ষের লোকজন। বাদীকে হুমকীর ঘটনায় বৃহস্পতিবার সকালে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী।
মামলা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের সেলিম মৃধার বখাটে ছেলে সবুজ মৃধা একই গ্রামের এক অসহায় নারীকে দীর্ঘদিন যাবত চাকরি দেয়ার প্রলোভন দিয়ে আসছেন। গত ২৮ নভেম্বর সকালে মাইক্রোবাসে তুলে নিয়ে অজ্ঞাতনামা স্থানের একটি পরিত্যাক্ত বাড়িতে রেখে ওই নারীকে জোর পূর্বক ধর্ষন করেন আসামী সবুজ মৃধা। এ ঘটনায় সবুজ মৃধাকে আসামী করে গত ২ ডিসেম্বর কালকিনি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন ওই ভূক্তভোগী নারী। পরে অভিযান চালিয়ে আসামী মোঃ সবুজ মৃধা কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এদিকে মামলা তুলে নেয়ার জন্য বাদীকে ও তার পরিবারের লোকজনকে আসামী পক্ষের লোকজন বিভিন্ন ধরনের হুমকী-ধামকী দিয়ে আসছেন বলে অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। বাদীকে হুমকীর ঘটনায় বৃহস্পতিবার কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী। অপরদিকে জমি নিয়ে বিরোধের জের ধরে এ মামলা করা হয়েছে বলে দাবী করেছেন আসামী পক্ষের লোকজন।
মামলার বাদী ভূক্তভোগী ওই নারী বলেন, আমাকে চাকরি দেয়ার কথা বলে জোর পূর্বক ধর্ষন করেছে সবুজ মৃধা। তাই আমি ওর বিরুদ্ধে মামলা করেছি। এখন ওর পরিবারের লোকজন আমাকে ও আমার পরিবারকে বিভিন্ন ধরনের হুমকী-ধামকী দিয়ে আসছে। সবুজ মৃধা একজন মানব পাচারকারী আমাকে সে ভারতে পাচার করার চেষ্টা করেছে।
অভিযুক্ত আসামীর পিতা সেলিম মৃধা বলেন, জমি নিয়ে দ্বন্দ্বের কারনে মামলা করেছে বাদীপক্ষ। আর আমার ছেলে কোন প্রকার খারাব কাজ করলে আমিও তার বিচার দাবী করছি। তবে আমি হুমকীর বিষয় কিছু জানিনা।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাজমুল হাসান বলেন, ধর্ষনের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামী সবুজ মৃধাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। আর বাদীকে হুমকীর বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি।