মাদারীপুরের কালকিনিতে নৌকায় ভোট দেওয়ায় বেদে সম্পদায়ের বাড়িতে হামলা ভাংচুরের অভিযোগ

মাদারীপুর প্রতিবেদক :

মাদারীপুর-৩ কালকিনিতে নৌকায় ভোট দেওয়ায় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল বেপারীর বাড়িঘরসহ আওয়ামী লীগকর্মী বেদে সম্পদায়ের লোকদের অন্তত ১৮ টি বসত ঘর ভাংচুর ও লুটের অভিযোগ পাওয়া গেছে স্বতন্ত্র প্রার্থীর ঈগল সমর্থকদের বিরুদ্ধে।

কালকিনি পৌরসভার চর ঠেঙ্গামারা এলাকায় নৌকার প্রার্থী আব্দুস সোবহান মিয়া গোলাপের সমর্থন করায় বেদে সম্প্রদায়ের সুবল সরকার, আজিম সরদার, সালমান দেওয়ান, সুমন সরদারের ঘরসহ অন্তত ১৮টি বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। সোমবার দুপুরে এই হামলার ঘটনা ঘটে।
কালকিনি পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল বেপারী বলেন, নৌকায় ভোট দেয়ার কারনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিঠু ও ছাত্রলীগ সভাপতি বাকামিনের নেতৃত্বে হামলা ও লুটপাট চালানো হয়েছে। এতে আমার বসতবাড়িসহ অন্তত ১৮ টি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট করা হয়েছে।
এবিষয়ে কালকিনি থানার ওসি সরকার আল মামুন বলেন, হামলার সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এ বিষয় এখনো কোন অভিযোগ পাইনি, পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।