বিয়ের প্রলোভনে মাদারীপুরে কলেজছাত্রীকে ধর্ষনের অভিযোগ

কালকিনি প্রতিনিধি:
বিয়ের প্রলোভনে মাদারীপুরের কালকিনিতে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মো. নাজমুছ সাকিবসহ তিনজনকে আসামী করে আদালতে একটি ধর্ষন মামলা দায়ের করেছেন ওই কলেজছাত্রীর পরিবার। এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষক এলাকা ছেড়ে পালিয়ে রয়েছে। বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।
মামলা, পুলিশ ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের দক্ষিন সাহেবরামপুর গ্রামের শাহাবুল বেপারীর লম্পট ছেলে নাজমুছ সাকিবের সঙ্গে একই এলাকার ধর্ষিত ওই কলেজছাত্রীর প্রায় দুই বছর পূর্বে প্রেমের সম্পর্ক তেরী হয়। এর সুত্র ধরে গত শুক্রবার রাতে ওই কলেজছাত্রীকে তার বসতঘরে একা পেয়ে জোর পূর্বক নাজমুছ সাকিব ধর্ষন করে। এই ঘটনা জানতে পেরে স্থানীয় সালিসরা লম্পট নাজমুছ সাকিবকে জিজ্ঞেস করলে ওই কলেজছাত্রীকে বিয়ে করবে বলে আশ^াস দেন। কিন্তু ঘটনার বেশ কয়েকদিন পার হলেও ওই কলেজছাত্রীকে বিয়ে না করে ধর্ষক এলাকা ছেড়ে পালিয়ে যায়। পরে ওই কলেজছাত্রীর মা বাদি হয়ে ধর্ষক মো. নাজমুছ সাকিবসহ তার পরিবারের তিনজনকে আসামী করে মাদারীপুর আদালতে একটি ধর্ষন মামলা দায়ের করেন। কালকিনি থানা পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে মেডিকেল পরিক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরন করেন।
মামলার বাদী বলেন, আমার মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষন করেছে নাজমুছ সাকিব। কিন্তু এখন আমার মেয়েকে বিয়ে করতে চায়না বলে ধর্ষকসহ তার পরিবারের তিনজনের নামে আমি মামলা করেছি। আমি এর বিচার চাই।
এ বিষয়টি জানার জন্য অভিযুক্ত ওই পরিবারের সাথে যোগাযোগের জন্য চেষ্টা করা হলে তাদেরকে এলাকায় পাওয়া যায়নি।
নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন স্থানীয় সালিস বলেন, এই ঘটনা জানতে পেরে আমরা লম্পট নাজমুছ সাকিবকে জিজ্ঞেস করলে ওই কলেজছাত্রীকে বিয়ে করবে বলে আশ^াস দেন। কিন্তু পরে ঘটনার বেশ কয়েকদিন পার হলেও ওই কলেজছাত্রীকে বিয়ে না করে ধর্ষক ও তার পরিবার এলাকা ছেড়ে পালিয়ে যায়। তবে ওই লম্পটের বিরুদ্ধে এই ধরনের ঘটনা আরো আছে।
এ ব্যাপারে কালকিনি থানার এস.আই মোঃ ফয়সাল বলেন, কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় আদালতে একটি মামলা হয়েছে। পরে ওই যুবতীকে মেডিকেল পরিক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এবং আসামীকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।