পরিক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর জেরে মাদারীপুরে এস.এস.সি পরিক্ষার্থীর ওপর হামলার অভিযোগ

কালকিনি প্রতিনিধি :
পরিক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর জের ধরে মাদারীপুরের কালকিনিতে মো. রুবেল হোসেন নামে এক এস.এস.সি পরিক্ষার্থীর ওপর অন্য পরিক্ষার্থী সহপাঠীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ওই শিক্ষার্থীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে কালকিনি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও ভূক্তভোগীর অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার রমজানপুর আইডিয়াল টেকনিক্যাল একাডেমীর চলতী বছরের এস.এস.সি পরিক্ষার্থী মো. রুবেল হোসেন কালকিনি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পরিক্ষা কেন্দ্রে পরিক্ষা দিয়ে আসছে। মঙ্গলবার পরিক্ষা চলাকালিন সময় রুবেলের পাসের পরিক্ষার্থীরা তার খাতা দেখতে চাইলে রুবেল দেখায়নি। এতে ক্ষুদ্ধ হয় তার সহপাঠীরা। পরে পরিক্ষা কেন্দ্র থেকে রুবেল বাহিরে বের হলে বেশ কয়েকজন পরিক্ষার্থী তার ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা রুবেলকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশালের আশোকাঠি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
রমজানপুর আইডিয়াল টেকনিক্যাল একাডেমীর প্রধান শিক্ষক মো. মনির হোসেন বলেন, পরিক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর কারনে আমার বিদ্যালয়ের পরিক্ষার্থী রুবেলের ওপর হামলা চালিয়েছে বায়জিদ ও রাসেলসহ বেশ কয়েকজন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার দাশ বলেন, পরিক্ষার্থীর ওপর হামলার বিষয়টি জেনেছি। এই ঘটনাটি সমাধানের জন্য দুই প্রধান শিক্ষককে দায়িত্ব দেয়া হয়েছে।