আ.লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৫

মাদারীপুরের কালকিনিতে আওয়ামী লীগের দলীয় ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে দু‘পক্ষের কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। রোববার (২৬ নভেম্বর) রাত ৮টার দিকে ওই ঘটনা ঘটে। খবর পেয়ে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কালকিনি থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় ও দলীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর-৩ নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। অপরদিকে উপজেলা আওয়ামী লীগ থেকে মাদারীপুর-৩ আসনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকীকে প্রার্থী ঘোষণা করা হয়। এদিন রাত ৮টার দিকে কালকিনি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে মিটিং করে উপজেলা আওয়ামী লীগ। মিটিং শেষে তাহমিনা সিদ্দিকার অনুসারীরা কালকিনি শহরে একটি মিছিল বের করে। মিছিলের সময় তাহমিনা সিদ্দিকার অনুসারী এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালাম সরদারের উপর প্রতিপক্ষের লোকজন হামলা করে। পরে তাহমিনার সমর্থকরা ধাওয়া-পাল্টা ধাওয়ার করে। এতে দু‘পক্ষের অন্তত ৫ জন নেতা-কর্মী আহত হন।
কালকিনি থানার ওসি নাজমুল হাসান জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যে কোন পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ মোতায়ন রাখা হয়েছে।