শিবচর বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান, মাক্স ব্যবহার না করায় ৫ জনকে জরিমানা

শিবচর বার্তা ডেক্স :
করোনা সংক্রমনরোধে ঈদ মার্কেটগুলোতে স্বাস্থ্যবিধি নিশ্চিতে শিবচর বাজারে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমান আদালত। অভিযানকালে মাক্স ব্যবহার না করায় ৪ ব্যবসায়ীসহ ৫ জনকে আর্থিক জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, গত কয়েকদিন যাবত ঈদ উপলক্ষে উপজেলার বাজারগুলোতে মানুষের ভীড় বেড়েছে কয়েকগুন। বাজারগুলোতে স্বাস্থবিধি নিশ্চিতে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান এর নেতৃর্ত্বে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত শিবচর পৌর বাজারে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। অভিযানকালে মাক্স ব্যবহার না করার অপরাধে পথচারী ফরিদ হোসেনকে ৫ হাজার, গার্মেন্টস ব্যবসায়ী বিরাজকে ২ হাজার, নজরুল ইসলামকে ২ হাজার, শামীম হোসেনকে ৫ শ, জুতা স্যান্ডেল ব্যবসায়ী সাদ্দামকে ৫ শ টাকাসহ ৫ জনকে ১০ হাজার টাকা জরিমানা করেন। এসময় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হ্যান্ড মাইকে মানুষকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা করতে সচেতন করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান বলেন, করোনা সংক্রমনরোধে বাজারগুলোতে স্বাস্থ্যবিধি নিশ্চিতে অভিযান চলছে। অভিযানকালে মাক্স ব্যবহার না করার অপরাধে ৫ জনকে আর্থিক জরিমানা করা হয়েছে। মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতন করা হচ্ছে। আমাদের এ ধারা অব্যাহত থাকবে।