শিবচরে ২২ শ লিটার সয়াবিন তৈল জব্দের পর ন্যায্যমূল্যে গ্রাহকদের মাঝে বিক্রি

মিশন চক্রবর্ত্তী :
শিবচরে অভিযান চালিয়ে ২২ শ লিটার সয়াবিন তৈল জব্দের পর তা গ্রাহকদের মাঝে ন্যায্যমূল্যে বিক্রি করেছে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।
মাদারীপুর ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর সূত্রে জানা যায়, মাদারীপুর ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস এর নের্তৃত্বে বৃহস্পতিবার বিকেলে শিবচর পৌর বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে শাকিল স্টোরের একটি গোডাউন থেকে মজুদকৃত ২ হাজার ২ শ লিটার সয়াবিন তৈল জব্দ করা হয়। পরে জব্দকৃত তৈল গ্রাহকদের মাঝে ন্যায্যমূল্যে বিক্রি করে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।
মাদারীপুর ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস বলেন, আমরা অভিযানকালে গোউাউনে মজুদকৃত সিটি গ্রুপের সয়াবিন তৈল পেয়েছি। ডিস্ট্রিবিউটর জানিয়েছেন এগুলো গত ৮ তারিখের তৈল। আগামীকাল মার্কেটে ছেড়ে দিবেন। কিন্তু আমরা ঢাকা থেকে জানতে পেরেছি ৭ শ ৬০ টাকার এই তৈলটি সিটি গ্রুপ আরো আগে ছেড়েছেন। গত ৮ তারিখে সিটি গ্রুপ নতুন তৈল মার্কেটে ছেড়েছেন। আর যে সকল দোকানে আগামীকাল ডিস্ট্রিবিউটর তৈল পাঠাবে বলেছেন, সে সকল দোকানে যোগাযোগ করে জানতে পেরেছি তারা কোন তৈল অর্ডার করেননি। তাই তৈল মজুদ রাখার অপরাধে আপাতত তিন দিনের জন্য দোকান বন্ধ করেছি।