শিবচরে সিঁধ কেটে দূধর্ষ ডাকাতি, আটক-২

মিশন চক্রবর্ত্তী :
মাদারীপুরের শিবচরে সিঁধ কেটে এক বাড়িতে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। পুলিশ এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন ২ জনকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার গভীর রাতে উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের সোতারপাড় গজারিয়া গ্রামের হারুন ফকিরের ঘরে সিঁধ কেটে প্রথমে ডাকাত দলের এক সদস্য ভিতরে প্রবেশ করে। পরে ভিতর থেকে দরজা খুলে দিলে ৪/৫ জনের ডাকাতদল ঘরে প্রবেশ করে হারুন ফকিরের বোন ডলি আক্তারকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা ও মুখ বেঁধে ঘরের খুটির সাথে বেঁধে রাখে। এসময় ডাকাতদল নগদ দেড় লাখ টাকা, ৪ টি স্বর্নের চেইনসহ আড়াই লক্ষাধিক টাকার মালামাল লুট করে। পরে পুলিশকে জানালে বৃহস্পতিবার সকালে শিবচর থানার ওসি মো: মিরাজ হোসেন, পরিদর্শক (তদন্ত) মো: আমির সেরনিয়াবাতসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। এসময় ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই এলাকা থেকে জিজ্ঞাসাবাদের জন্য লিটন (৪০) ও আলীকাব্বারসহ (৪৩) ২ জনকে আটক করেছে।
শিবচর থানার পরিদর্শক (তদন্ত) মো: আমির সেরনিয়াবাত বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা বিষয়টি তদন্ত করছি। ভুক্তভোগী পরিবারের অভিযোগের প্রেক্ষিতে দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।