শিবচরে রুবেল সিপাহীর দাফন সম্পন্ন

মোহাম্মদ আলী মৃধা :
বাংলাদেশ সংবাদপত্র পরিবহন মালিক সমিতির অন্যতম সদস্য পদ্মা পরিবহনের স্বত্বাধিকারী রুবেল সিপাহীর দাফন জানাজা শেষে বুধবার বাদ জোহর তার নিজ বাড়ি মাদারীপুরের শিবচরের বাশকান্দি ইউনিয়নের সিপাহী কান্দি গ্রামে পারিবারিক কবর স্থানে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে বিভিন্ন পত্রিকার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।
পারিবারিক সূত্রে জানাজায়, দীর্ঘ দিন ধরে কিডনিতে পাথর সংক্রান্ত রোগে ভুগছিলেন রুবেল সিপাহী। মঙ্গলবার সকাল থেকে ব্যাথা বাড়তে থাকলে সে সকাল সাড়ে এগারটায় ঢাকার নিজ বাসা থেকে পরিবাগের মডিউল জেনারেল হাসপাতালে যায়। সেখানে পরিক্ষা নিরীক্ষা শেষে বিকেলে তার অপারেশন সম্পন্ন হয়। রাতে তার অবস্থার অবনতি হলে তাকে পিজি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। তার মরদেহ গ্রামের বাড়ি শিবচরের বাঁশকান্দি ইউনিয়নের সিপাহী কান্দি গ্রামে বুধবার বাদ জোহর জানাজা শেষে দাফন সম্পন্ন হয়।
এ সময় সমকাল পত্রিকার সার্কুলেশন জিএম হারুন উর রশিদ, সার্কুলেশন ম্যানেজার সাইদুর রহমান, যুগান্তর পত্রিকার সার্কুলেশন ম্যানেজার আবুল হাসান, দৈনিক প্রতিদিনের সংবাদের নির্বাহী সম্পাদক কাজী মুরাদসহ বিভিন্ন পত্রিকার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।