শিবচরে বহিরাগত সন্ত্রাসী আসলামকে দেশীয় অস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ

মিশন চক্রবর্ত্তীঃ
শিবচরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বহেরাতলা দক্ষিন ইউনিয়নে বহিরাগত এক সন্ত্রাসীকে দেশীয় অস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। এসময় একটি রেজিস্ট্রেশনবিহীন মটরসাইকেলও আটক করা হয়েছে। সন্ত্রাসী আসলামের বিরুদ্ধে হত্যা,অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, শিবচর উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল বারী উকিল শনিবার বিকেলে প্রচার প্রচারণার জন্য ০৯ নং ওয়ার্ডে যায়। এসময় ফকিরকান্দি এলাকায় ভোট চাইতে গেলে সন্ত্রাসী আসলামসহ কয়েকজন প্রচারনায় বিঘœ সৃষ্টি করে ও ভয় ভীতি প্রদর্শন করে। কিন্তু বারী উকিলের সমর্থকরা সন্ত্রাসীদের পাল্টা চ্যালেঞ্জ করে । বারী উকিলের সমর্থকরা ধাওয়া করে সন্ত্রাসী আসলামকে একটি দেশীয় অস্ত্র বা ছুড়ি ও একটি রেজিস্ট্রেশন বিহীন মটরসাইকেলসহ ধরে ফেলে গনধোলাই দেয়। আসলামের সাথে থাকা অপর সন্ত্রাসীরা দ্রুত সটকে পড়ে। আসলামকে শিবচর থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। আটক আসলাম মাদারীপুর সদর থানার ধুরাইল ইউনিয়নের খালাসীকান্দি গ্রামের আলীম বেপারীর ছেলে।
চয়ারম্যান প্রার্থী আব্দুল বারী উকিল বলেন, চেয়ারম্যান প্রার্থী অলি খালাসি তার ২ সন্ত্রাসী ভাইদের দিয়ে সন্ত্রাসী জড়ো করে নির্বাচন প্রভাবিত করছে। এদের মধ্যে কুখ্যাত বহিরাগত সন্ত্রাসী আসলাম ধরা পড়েছে।
মোবাইলে চেয়ারম্যান প্রার্থী ওলি উল্লাহ খালাসীর সথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
শিবচর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আমির হোসেন সেরনিয়াবাত বলেন,আটক সন্ত্রাসী আসলামের বিরুদ্ধে হত্যা,অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। শিবচর থানায় মামলা প্রক্রীয়াধীন রয়েছে।