শিবচরে বদ্ধ ঘর থেকে বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার

কমল রায় :
শিবচর পৌরসভার নলগোড়া এলাকার একটি বাড়ির ভিতর থেকে বদ্ধ থাকা ঘর থেকে ফুয়াদ মুন্সি (৮০) নামের এক বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ফুয়াদ মুন্সি পৌরসভার ৯ নং ওয়ার্ডের মৃত আনসার উদ্দিন মুন্সির ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাসিন্দা ৮০ বছরের বৃদ্ধ ফুয়াদ মুন্সির সাথে তার ভাইদের জমিজমা নিয়ে বনিবনা ছিল না। তার ছেলেও অন্যত্র থাকতো। নিজ বাড়িতে বসবাসের কোন ঘর না থাকায় ফুয়াদ প্রায় ৫ মাস আগে ৭ নং ওয়ার্ডের জহির খন্দকারের বাড়িতে আশ্রয় পায়। জহির খন্দকার তার বাড়ির টিনসেড একটি ঘরে তাকে থাকতে দেয়। ফুয়াদ ওই বাড়িতে থাকতো আর ওই বাড়িসহ যেখানে খুশি সেখানেই খেতো। শুক্রবার ফুয়াদের ওই কক্ষ থেকে দূর্গন্ধ পায় বাড়ি ও আশপাশের লোকজন। পরে স্থানীয়রা জানালা দিয়ে ওই কক্ষটির ভেতরে ফুয়াদ মুন্সির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে বদ্ধ ঘরের দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করে।
শিবচর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, বৃদ্ধ লোকটি ঘরে একা থাকতো। ঘর ভিতর থেকে বদ্ধ ছিল। তার লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হৃদরোগে আক্রান্ত হয়ে নিচে পড়ে মারা যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। আর নিচে পড়ার কারনেই তার মুখ দিয়ে রক্তাক্ত লালা বের হয়েছে বলে ধারনা করছি।