শিবচরে জাল টাকার নোটসহ ২ যুবক গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের শিবচরে ১ লাখ ২০ হাজার টাকার জাল নোটসহ ২ যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার উমেদপুর ইউনিয়নের কাবিলপুর এলাকার মোতালেব হাওলাদারের ছেলে ইয়াছিন হাওলাদার (২৩) এবং দাদন মিয়ার ছেলে জোবায়ের মিয়া (২১)।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, কোরবানীর হাটগুলোয় কয়েকজন প্রতারক জাল নোট ছড়িয়ে দিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে উপজেলার উমেদপুর ইউনিয়নের কাবিলপুর এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। অভিযানকালে তারা ওই এলাকার মাদ্রাসা সংলগ্ন একটি ব্রিজের ওপর থেকে ইয়াছিন হাওলাদার (২৩) ও জোবায়ের মিয়াকে (২১) আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকার জাল নোট ও একটি স্মার্টফোন জব্দ করে। মঙ্গলবার সকালে শিবচর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেন। পরে দুপুরে আসামিদের মাদারীপুর আদালতে হাজির করা হলে আদালত আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. সালাউদ্দিন বলেন, গরুর হাটগুলোয় একটি সক্রিয় প্রতারক চক্র জাল নোট সরবরাহ করার চেষ্টা করেছিল। আমরা খবর পেয়ে কৌশলে দুজন প্রতারকসহ ১ লাখ ২০ হাজার টাকার জাল নোট জব্দ করেছি। এই চক্রের আরও সদস্য রয়েছে। তাদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।