শিবচরে চোরাইকৃত ইজিবাইকসহ আন্তজেলা চোরচক্রের ৩ সদস্য আটক

শিবচর বার্তা ডেক্স :
শিবচরে চোরাইকৃত ইজিবাইকসহ চোরচক্রের ৩ সক্রিয় সদস্যকে আটক করেছে শিবচর থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর জেল হাজতে প্রেরন করা হয়েছে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের একটি নির্জন এলাকায় চোরাইকৃত গাড়ি ক্রয়-বিক্রয় করছিল চোরচক্র। গোপন সংবাদের ভিত্তিতে শিবচর থানা পুলিশের একটি ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় চোরাইকৃত একটি ইজিবাইক বিক্রয়ের সময় চোরচক্রের সক্রিয় সদস্য সুমন ফরাজী (৩৮), মিজানুর রহমান (৫৫) ও মোঃ রাসেলকে (৩৫) পুলিশ আটক করে। এসময় চোরাইকৃত একটি ইজিবাইক উদ্ধার করা হয়। আটককৃত সকলেই আন্তজেলা চোরচক্র ও মলমপার্টির সক্রিয় সদস্য বলে পুলিশ জানায়। আটককৃতদের বিরুদ্ধে শিবচরসহ বিভিন্ন থানায় একাধিক গাড়ি চুরির মামলা রয়েছে। শুক্রবার সকালে আটককৃতদের মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
শিবচর থানা অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন বলেন, আটককৃতরা বিভিন্ন স্থান থেকে ইজিবাইক ও বিভিন্ন ধরনের গাড়ি চুরি করে নির্জন এলাকায় অবস্থান নিয়ে বিক্রি করে বলে জানিয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক গাড়ি চুরি মামলা রয়েছে। আটককৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।