শিবচরে কিশোর গ্যাং এর দ্বন্দ্বে কিশোরের গলায় ছুড়ির আঘাত

রিপোর্ট : একেএম নাসিরুল হক, ছবি : মো: হাসান মোল্লা :
মাদারীপুরের শিবচরে স্কুল মাঠে খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের দ্বন্দে এক পক্ষের হামলায় সিয়াম নামের এক স্কুল শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। ওই শিক্ষার্থীর গলায় ছুড়ি চালিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষ শিক্ষার্থীরা। আহত শিক্ষার্থী সিয়ামকে শিবচর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। আহত সিয়াম শিবচর পৌরসভার ৬ নং ওয়ার্ডের তোফাজ্জেল রাড়ীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, গত কয়েকদিন পূর্বে আহত সিয়াম ও বিপক্ষের কিশোর দলের সাথে ফুটবল খেলা নিয়ে বিরোধ হয়েছিলো। মঙ্গলবার দুপুরে নন্দকুমার মডেল ইনস্টিটিউশন মাঠে খেলা শেষ হওয়ার পর তুচ্ছ বিষয় নিয়ে পুনরায় তাদের দুইপক্ষের সাথে কথাকাটাকাটি ও দ্বন্দ্ব হয়। এক পর্যায়ে একদল কিশোর ধারালো অস্ত্রসহ নন্দকুমার মডেল ইনস্টিটিউশন মাঠে এসে সিয়ামের উপর উপর্যুপুরি হামলা চালায়। ধারালো ছুড়ি দিয়ে সিয়ামের গলায় আঘাত করলে মাটিতে পরে যায় সিয়াম। স্থানীয়রা দ্রুত সিয়ামকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। এ ঘটনায় সিয়ামের সাথে থাকা আরো ৩ জন আহত হয়।
শিবচর থানার ওসি মোঃ আনোয়ার হোসেন জানান, খেলা নিয়ে কিশোরদের দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনায় এক দল হামলা চালিয়ে অপর দলের একজনের গলায় ছুড়ি বসিয়ে দেয়। পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। দোষীদের গ্রেফতার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।