শিবচরে আড়িয়াল খা নদ থেকে ভাসমান লাশ উদ্ধার

শিবচর বার্তা ডেক্স :
শিবচরের আড়িয়াল খা নদ থেকে ভাসমান অবস্থায় লোকমান মাতুব্বর (৫০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত লাশটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করা হয়েছে। দুদিন আগে ফরিদপুরের সদরপুর এলাকায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুরুতর আহতাবস্থায় লোকমান মাতুব্বর নদীতে পড়ে নিখোঁজ ছিল বলে পুলিশ জানিয়েছে।
নিলখী পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো: শফিকুল ইসলাম জানান, সোমবার সকালে উপজেলার শিরুয়াইল ইউনিয়নের পশ্চিম কাকইর গ্রামের নতুন বাজার সংলগ্ন আড়িয়াল খা নদে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে নিলখী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছে। উদ্ধারকৃত লাশের মুখ, কপালসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে।
পুলিশ আরো জানায় গত ২৫ সেপ্টেম্বর ফরিদপুর জেলার সদরপুর উপজেলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহতাবস্থায় লোকমান মাতুব্বর আড়িয়াল খা নদে পড়ে নিখোঁজ হয়। সোমবার শিবচর থেকে লাশ উদ্ধারের খবর পেয়ে পরিবারের লোকজন এসে লোকমানের লাশটি শনাক্ত করে। নিহত লোকমান মাতুব্বর ফরিদপুর জেলার সদরপুর উপজেলার মইজউদ্দিন মাতুব্বর কান্দি গ্রামের মৃত আ: লতিফ মাতুব্বরের ছেলে। এ ব্যাপারে সদরপুর থানায় মামলা হয়েছে।