বাংলাদেশের প্রতিটি উপজেলার নের্তৃবৃন্দ চীফ হুইপ লিটন চৌধুরীর কাছ থেকে উন্নয়নের পরামর্শ নেন -শিবচরে সম্মেলনে মুনির চৌধুরী

শিব শংকর রবিদাস, মো: আবু জাফর, মিঠুন রায়, অপূর্ব দাস, কমলেশ ধর ও কমল রায় :
জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী শুধু শিবচরে উন্নয়নই করেন না, বাংলাদেশের প্রতিটি উপজেলার নের্তৃবৃন্দ তার কাছ থেকে কিভাবে উন্নয়ন করতে হয় তার পরামর্শ গ্রহন করেন। তাইতো সাধারন মানুষ তাকে বলে উন্নয়নের জাদুকর বলেছেন মাদারীপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মুনির চৌধুরী। শুক্রবার সকালে উপজেলার দত্তপাড়া বাজার মাঠে দত্তপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনে উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে মো: পান্নু মিয়া চৌধুরীকে সভাপতি ও মো: মতিউর রহমান লপ্তিকে সাধারন সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। একই দিন বিকেলে শহীদ হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে পাঁচ্চর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনও অনুষ্ঠিত হয়। পাঁচ্চর ইউনিয়নে বাচ্চু মিয়া মিঠুকে সভাপতি ও মো: নূরুল ইসলাম নূও হাওলাদারকে সাধারন সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সম্মেলনে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আ: লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডা : মো: সেলিম, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান বিএম আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার প্রমূখ উপস্থিত ছিলেন।
দত্তপাড়ায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মুনির চৌধুরী আরো বলেন, আজ থেকে ৩৮ বছর আগে দত্তপাড়া টিএন একাডেমি স্কুল মাঠে ঘাসের উপর বসে আমরা ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করেছিলাম। আর আজকে সুসজ্জিত বিশাল মঞ্চ তৈরি করে উৎসব মূখর পরিবেশে সেই ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন করছি। এটা সম্ভব হয়েছে একমাত্র একজন ব্যাক্তির কারনে। যিনি স্বপ্ন দেখেন শিবচরকে নিয়ে, বুকে লালন করেন শিবচরকে। শিবচরের মানুষ যাকে ছয় ছয় বার মহান জাতীয় সংসদে পাঠিয়েছেন তাদের পক্ষে কথা বলার জন্য। বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যার উপর আস্থা রেখে পূর্ন মন্ত্রীর মর্যাদা দিয়ে মহান জাতীয় সংসদের চীফ হুইপের আসনে বসিয়েছেন। তিনি আমাদের সেই ভাই, আমাদের সেই বন্ধু, আমাদের সেই নেতা নূর-ই আলম চৌধুরী লিটন এমপি।