পবিত্র হজ্জ্ব পালনের সময় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার চালায় মাদক ব্যবসায়ীরা

মোঃ আবু জাফর ও হাসান মোল্লাঃ
পবিত্র হজ্জ্ব পালনের সময় আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ফেসবুকে মাদক ব্যবসায়ীরা অপপ্রচার চালায় বলে অভিযোগ করেছেন শিবচর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুরাদ হাওলাদার । সোমবার দুপুরে শিবচর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে আতিকুর রহমান মুরাদ হাওলাদার এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় তিনি অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার ঘোষনা দিয়ে দোষীদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবী জানান।
আতিকুর রহমান মুরাদ হাওলাদার লিখিত অভিযোগে বলেন, গত ২৫ জুন আমি পবিত্র হজ্জ্ব পালনে গিয়ে ৩ আগষ্ট দেশে ফিরি। গত ২৩ জুলাই শিবচরের শিরুয়াইল ইউনিয়নের উৎরাইল হাটে আমার মেঝ ভাইয়ের ভাড়া দেয়া দোকান থেকে চোরাই মালামাল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আমাকে জড়িয়ে রনি হাওলাদার, পলাশ হাওলাদার ও বেলাল মুন্সী আমাকে জড়িয়ে মিথ্যা কথা বলে ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেয়। এদের বিরুদ্ধে মাদক আইনে মামলাও রয়েছে। এদের মাদক ব্যবসায় বাধা দেয়ায় আগে থেকেই আমাকে নিয়ে মিথ্যা অপ প্রচার ও বিভ্রান্তি ছড়াচ্ছে। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
সাবেক ইউপি চেয়ারম্যান আরো বলেন, ঐতিহ্যবাহী উৎরাইল হাটে দূরদূরান্তের অনেক ব্যবসায়ী তাদের মালামাল হাটের আশেপাশের বিভিন্ন গুদামঘরে ভাড়া করে সংরক্ষন করে। আমার মেঝ ভাইয়ের দোকানও একইভাবে ভাড়া নিয়েছিল।