দিনে দুপুরে শিবচরে ২ পৃথক শিক্ষকের বাড়িতে দূর্ধষ চুরি

অপূর্ব দাসঃ
দিনে দুপুরে শিবচর পৌর এলাকায় ২ পৃথক শিক্ষকের বাড়িতে দূর্ধষ চুরি সংগঠিত হয়েছে। চোরের দল নগদ টাকা,স্বর্নালংকারসহ ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।
জানা যায়, সোমবার সকালে শিবচর পৌরসভার ১ নং ওয়ার্ডের গোবিন্দ বাড়ি সংলগ্ন শেখ ফজিলাতুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা লাবনী আক্তার ও ব্যবসায়ী এমদাদ মোল্লা দম্পত্ত্বির সদস্যরা বাড়ি থেকে যার যার কাজে বের হয়। চোর চক্র বাসার তালার লক ভেঙ্গে ঘরে ঢুকে দামী মালামাল লুট করতে থাকে। এসময় বাড়ির গৃহপরিচারিকা কাজ করার জন্য দরজায় এসে ডাক দেয়। এসময় ২ চোর দ্রুত ঘর থেকে বের হয়ে যায়। গৃহপরিচারিকা বাসার কাউকে না দেখে পাড়া প্রতিবেশিদের ডাক দিলে নিশ্চিত হয় চুরি সংগঠিত হয়েছে। চোরের দল এই বাড়ি থেকে ১২ ভরি স্বর্নালংকার , নগদ ২ লক্ষাধিক টাকা ,ল্যাপটপ ও ট্যাব নিয়ে পালিয়ে যায়। শিবচর পৌরসভার মেয়র মোঃ আওলাদ হোসেন খান, ওসি মোঃ আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরদিকে একই ওয়ার্ডের পান্নু খানের বাড়ির ভাড়াটিয়া আল বায়তুল মামুর সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মুক্তাদির মিয়ার বাসার লক ভেঙ্গে চোর চক্র ঘরে ঢুকে। এসময় চোরচক্র ৭ ভরি স্বর্নালংকার ,নগদ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
শিবচর থানার এসআই মিলন জানান, শিবচর থানার ওসি স্যারসহ পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে চোরদের ধরতে। সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষন চলছে।