একই দিনে শিবচরে ৩ জনের আত্মহত্যা

শিবচরবার্তা ডেক্স :
শিবচরে একইদিনে ২ নারীসহ ৩ জন আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ৩ জনের লাশ উদ্ধার করেছে। পুলিশ তিন জনের মধ্যে দুই জনের লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছে ও আরেক জনের লাশ আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
পুলিশ জানায়, সোমবার সকালে নিলখী ইউনিয়নের চর কামারকান্দি গ্রামের মৃত করিম মুন্সীর স্ত্রী অজুফা বেগম (৮৮) নিজ বাড়ির একটি ঘরের আড়ার সাথে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। অজুফা বেগমের নাতীর স্ত্রী শিউলি বেগম পাট বাছার কাজ শেষে বাড়িতে আসলে রান্না ঘরের কাঠের রুয়ার সাথে অজুফা বেগমকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে পরিবারের লোকজন ছুটে এসে অজুফা বেগমকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। এসময় পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই অজুফা বেগমের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
এদিকে একইদিন সকালে উপজেলার উমেদপুর ইউনিয়নের পূর্বকাঁচিকাটা গ্রামের গোকুল পালের মেয়ে রানী পাল তার মা রিনা রানী পালকে (৫৪) ঘরে একা রেখে পাশের বাড়িতে যায়। কিছু সময় পর বাড়ি এসে দেখে তার মা ঘরে রাখা পানের বরজে দেওয়া ফবপরং কিটনাষক পান করে অসুস্থ্য হয়ে মূখ দিয়ে ফেনা বের হচ্ছে। মেয়ে রানীর চিৎকারে পরিবারের সদস্য ও আশপাশের লোকজন এসে অসুস্থ্য অবস্থায় রিনা রানী পালকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছে।
অপরদিকে উপজেলার সন্নাসীরচর ইউনিয়নের রাজারচর কাজীকান্দি গ্রামের হাচেন মীর (৭৫) রবিবার রাতে পরিবারের সদস্যদের সাথে রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক ১.৩০ দিক সময় হাচেন মীরের ভাতিজা তৈয়ব শিকদার ঢাকা থেকে বাড়ীতে আসার সময় হাচেন মীরের ঘরে আলো জ¦লতে দেখে জানালা দিয়ে ঘরের মধ্যে তাকালে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে পরিবারের সদস্যসহ আশে পাশের লোকজন এসে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছে।