মাদারীপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মতবিনিময়

মাদারীপুর প্রতিনিধি:
স্মার্ট সিটিজেন, স্মার্ট গর্ভনমেন্ট , স্মার্ট ইকোনমি এবং স্মার্ট সোসাইটি চারটি মূল ভিত্তি নিয়ে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার। সেই লক্ষ্যে মাদারীপুরে শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে স¥ার্ট বাংলাদেশ বিনির্মাণে আলোচনা ও মতবিনিময় সভা করেছে মাদারীপুর জেলা তথ্য অফিস। বুধবার দুপুরে মাদারীপুর জেলা তথ্য অফিসের উদ্যোগে মাদারীপুর পিটিআই এর হল রুমে এই আলোচনা ও মতবিনিময় সভা করা হয়েছে।
জেলা তথ্য অফিসার মো.দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে এবং সহকারী তথ্য অফিসার মোঃ বেনজীর আহমেদ-এর সঞ্চালনায় দেশের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরা হয় এবং বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে দিক নির্দেশনা মূলক মতবিনিময় ও আলোচনা করা হয়। এছাড়া স্মার্ট সিটিজেন, স্মার্ট সোসাইটি, স্মার্ট গভর্নেন্স, স্মার্ট ইকোনমি নিয়ে আলোচনা করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ জামান মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর পিটিআই এর সুপারিনটেনডেন্ট মোঃ আর আতোয়ার রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ এস.এম খলিলুজ্জামান এছাড়া মঞ্চে উপবিষ্ট ছিলেন মাদারীপুর পিটিবাই এর সকল ইনস্ট্রাক্টরবৃন্দসহ মাদারীপুর জেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ।