মাদারীপুরে শিশু ধর্ষণ মামলার আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী শওকত তস্তারকে (২৯) গ্রেফতার করেছে র‌্যাব-৮। নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকায় সোমবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শওকত তস্তার সদর উপজেলার ছিলারচর গ্রামের মোঃ জলিল তস্তার ছেলে ।
মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প ও র‌্যাব-১১, সিপিএসসি কোম্পানী যৌথভাবে আভিযান চালিয়ে সোমবার রাতে নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক এলাকা থেকে মাদারীপুর জেলার সদর থানার শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী শওকত তস্তারকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, গত ৭ জুলাই ধর্ষনের শিকার শিশুটি প্রতিবেশী মজিবর বেপারীর বাড়ী থেকে পায়ে হেঁটে নিজ বাড়ীর দিকে যাওয়ার পথে ফারুক বেপারীর বাড়ীর সামনে পুকুরপাড়ে পৌঁছানো মাত্র আসামী শওকত তস্তার তার মুখ চেপে ধরে রাস্তার পাশের জঙ্গলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটির চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে এলে শওকত তস্তার পালিয়ে যায়। বিষয়টি র‌্যাবের নজরে আসলে র‌্যাব-৮, মাদারিপুর ও র‌্যাব-১১ ঘটনা আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে। পরে আসামীকে নারায়নগঞ্জ হতে গ্রেফতার করা হয়। শিশুটির পিতা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।