মাদারীপুরে শত বছরের পুরনো রাধা গোবিন্দ মন্দিরের দানবাক্স ভেঙ্গে ৮০ হাজার টাকা চুরি

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে শত বছরের পুরনো রাধা গোবিন্দ মন্দিরের তিনটি দাববাক্স ভেঙ্গে ৮০ হাজার টাকা নিয়ে গেছে চোরচক্র। শনিবার ভোররাতে শহরের পুরানবাজারের ঐতিহ্যবাহী শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে এ ঘটনা ঘটে।
পুলিশ ও মন্দির কমিটি জানান, শত বছরের পুরনো ঐতিহ্যবাহী শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে প্রতিদিনের মতো পুজাঅর্চণা শেষে শনিবার রাতে মন্দিরের দ্বিতীয়তলায় ঘুমাতে যান পুরোহিত পরেশ অধিকারী ও তার পরিবারের সদস্যরা। সকালে ঘুম থেকে উঠে ঘরের দরজা খুলতে গেলে তা বাহিরে থেকে আটকানো আছে, বিষয়টি বুঝতে পেরে মন্দির কমিটির সদস্যদের মোবাইলে জানান। পরে কমিটির লোকজন পুরোহিতকে বাহিরে নিয়ে এসে মন্দিরের তিনটি দানবাক্সের তালাভাঙ্গা দেখতে পান। রাতে কোন এক সময় চোরচক্র দানবাক্স ভেঙ্গে প্রায় ৮০ হাজার টাকা নিয়ে গেছে বলে ধারনা করা হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে সদর মডেল থানা পুলিশ।
মন্দিরের পুরোহিত পরেশ অধিকারী জানান, চোরের দল বাহির থেকে আমার ঘরের দরজার ছিটকানি লাগিয়ে রেখেছিল। সকালে দেখি তিনটি দানবাক্স ভেঙ্গে ৮০ হাজার টাকা নিয়ে গেছে।
মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে একটি লোহার শাপল ও প্লাস উদ্ধার করা হয়েছে। মন্দির কমিটি লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।