মাদারীপুরে ব্যবসায়ী নেতাকে ইট দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

মাদারীপুুর প্রতিনিধি :
মাদারীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় এক ব্যবসায়ী নেতাকে ইট দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় উদ্ধার করে মানিক সোমকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাত ৯টার দিকে কালকিনি উপজেলার ডাসার ইউনিয়নের দর্শনা বাজারে এ ঘটনা ঘটে। আহত মানিক সোম (৩৮) দর্শণা বাজার কমিটির সাধারণ সম্পাদক। এদিকে অভিযুক্ত সবুজ কাজী ডাসার ইউনিয়েনর চেয়ারম্যান।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে নেশাগ্রস্থ অবস্থায় দর্শনা বাজারে যান ডাসার ইউনিয়নের চেয়ারম্যান সবুজ কাজী। এ সময় বাজার কমিটির সাধারণ সম্পাদক মানিক সোম ইউপি চেয়ারম্যানকে বাজার থেকে চলে যেতে বলেন। এক পর্যায়ে কথার কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী নেতাকে ইট দিয়ে আঘাত করে সুবজ। পরে সবুজের সাথে থাকা লোকজন ধারালো অস্ত্র দিয়ে ওই ব্যবসায়ী নেতাকে কুপিয়ে আহত করে কলে অভিযোগ ওঠে। মানিকের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে গুরুতর অবস্থায় মানিককে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে পুলিশ। এদিকে এ বিষয়ে জানতে অভিযুক্ত চেয়ারম্যান সবুজ কাজীর ব্যবহৃত মোবাইলে একাধিকবার কল দিলে তা বন্ধ পাওয়া যায়।
আহত ব্যবসায়ী ও তার স্বজনরা জানায়, পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। এই ঘটনার বিচার দাবী করেছেন তারা।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ সোহেল-উজ্জামান জানান, গুরুতর অবস্থায় মানিক সোমকে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তার শরীরের আঘাতের বেশচিহৃ রয়েছে।
মাদারীপুরের কালকিনি উপজেলাধীন ডাসার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসানুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এই ঘটনায় অভিযোগ দিয়েছে ভুক্তভোগীর পরিবার। অভিযুক্ত চেয়ারম্যানকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।