মাদারীপুরে নিজ ঘর থেকে যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবী হত্যা

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে নিজ ঘরের শৌচাগার থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম মহিউদ্দিন খান (৪২)। তিনি ঝিকরহাটি এলাকার মৃত গিয়াস উদ্দিন খানের ছেলে। তবে নিহতের পরিবারের দাবী তাকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহতের বুকে আঘাতের চিহৃ রয়েছে।
পুলিশ, স্থানীয় সূত্র জানায়, সুফিয়া বেগম তার ছোট ছেলে মহিউদ্দিনের সঙ্গে একই বাড়িতে বসবাস করতেন। বুধবার সুফিয়া বেগম তার ছেলেকে বাসায় একা রেখে তার মেয়ে লাকি আক্তারের বাসায় বেড়াতে যায়। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তাদের গৃহকর্মী রানী আক্তার ঘরের ভিতর গিয়ে মহিউদ্দিনের মরদেহ শৌচাগারের ভিতর পরে থাকতে দেখেন। পরে তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে মহিউদ্দিনের মরদেহ দেখতে পেয়ে সদর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল করে সিআইডি পুলিশকে খরব দেয়। পরে দুপুর ২টার দিকে প্রয়োজনীয় আলামত রেখে মরদেহটির ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। নিহত মহিউদ্দিন ৬ ভাইবোনের মধ্যে সবার ছোট। ইতালী প্রবাসী বড়ভাই নাঈম খানের পাঠানো অর্থ দিয়ে সংসার চালাতো সে।
নিহতের মা সুফিয়া বেগম বলেন, আমার ছেলে আমাকে ছেড়ে এভাবে চলে যেতে পারে না। আমার ছেলেকে কেউ মেরে ফেলেছে। যারা আমার ছেলেকে মারছে তাদের বিচার চাই।
নিহতের দুলাভাই শহিদুল ইসলাম বলেন, প্রথমে মনে করেছিলাম স্বাভাবিক মৃত্যু। পরে বুঝতে পারি হত্যাকান্ড। এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।
নিহতের চাচাতো ভাই মো. আজাহার বলেন, ঘরে একা ছিল মহিউদ্দিন। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে। বুকের উপরে পা দিয়ে আঘাত করে হত্যা করেছে তার চিহ্নও রয়েছে। দোষীদের চিহ্নিত করে উপযুক্ত শাস্তি দাবি করছি।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, মহিউদ্দিনের বুকেঁর ওপর ক্ষতের চিহ্ন দেখা গেছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত এই ঘটনার রহস্য বলা যাচ্ছে না। তার স্বাভাবিক মৃতও হতে পারে আবার অস্বাভাবিক মৃত্যু হতে পারে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে আমাদের কাছে কোন অভিযোগ করেনি। তারা কোন অভিযোগ দিলে বিষয়টি আমরা আরও খতিয়ে দেখবো।