মাদারীপুরে দু:স্থদের মাঝে খাদ্যসামগ্রী ও মশারী বিতরণ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও মশারী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার পশ্চিম পেয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে দুই শতাধিক মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ প্রদান করা হয়।
আলতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশন-এর আয়োজনে এতে প্রধান অতিথি ছিলেন পেয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান লাভলু তালুকদার, হাজরাপুর দরবার শরীফের পীরসাহেব আবু বকর সিদ্দিক, আফতাব উদ্দিন মিয়া ওয়াল্ড ফাউন্ডেশনের সভাপতি ফজলুর রহমান মিঞা, পেয়ারপুর ইউনিয়নের ০৩নং ওয়ার্ডের সদস্য রফিকুর ইসলাম সানাসহ অনেকেই।
আফতাব উদ্দিন মিয়া ওয়াল্ড ফাউন্ডেশনের সভাপতি ফজলুর রহমান মিঞা জানান, এই ফাউন্ডেশন-এর পক্ষ থেকে দীর্ঘদিন ধরে অসহায় মানুষকে সহযোগিতা করা হচ্ছে। মহামারি করোনায় ক্ষতিগ্রস্থ কয়েক হাজার মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ, বছরের দুটি ঈদ-পুজা থেকে শুরু করে বিভিন্ন সময় সহায়তা প্রদান, বিনামূল্যে চোখের চিকিৎসাসহ নানা ধরনের কার্যক্রম চলানো হচ্ছে। এর মূল উদ্যোক্তা প্রতিষ্ঠাতা ওয়াদুদ মিয়া। তিনি ইতালী প্রবাসী হয়েও এই কার্যক্রম দীর্ঘদিন চালিয়ে যাচ্ছেন। যা নিয়মিত চলমান থাকবে বলেও জানান তিনি।