মাদারীপুরে করোনায় নতুন করে ৬০ জন আক্রান্ত

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে নতুন করে আরো ৬০ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ২৭ জন, কালকিনিতে ১৬জন, রাজৈরে ৬জন এবং শিবর্চ উপজেলায় ১১ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ শ ৮ জনে। গত ২৪ ঘন্টায় জেলায় ২৫ জনসহ এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১ শ ৭৩ জন। ২৪ ঘন্টায় জেলা থেকে নমুনা প্রেরণ করা হয়েছে ২৩৭ জনের । নতুন আক্রান্তসহ ৪ শ ২৬ জন হাসপাতালের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
মাদারীপুর জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় ১৫ ও ১৬ জুনের প্রেরিত ১ শ ৫৬জনের নমুনার ফলাফল আসে স্বাস্থ্য বিভাগের কাছে। এর মধ্যে ৬০ জনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। বাকীগুলো নেগেটিভ এসেছে। ফলে রবিবার বিকেল ৫টা পর্যন্ত জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ শ ৮ জনে। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ।
জেলা থেকে এ পর্যন্ত নমুনা প্রেরণ করা হয়েছে ৪ হাজার ৯ শ ৯৪ এবং এ পর্যন্ত রিপোর্ট পাওয়া গেছে ৪ হাজার ২ শ ৮১ জনের। জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত ৬শ ৮ জনের মধ্যে সদর উপজেলায় ২ শ ১৪ জন, রাজৈর উপজেলায় ১ শ ৬৯ জন, কালকিনি উপজেলায় ১শ ২৬ জন ও শিবচর উপজেলায় ৯০ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৯ জন। করোনার উপসর্গ নিয়ে ১৩ জন মারা গেলেও এদের কোনো পরিসংখ্যান স্বাস্থ্য বিভাগের কাছে নেই।