মাদারীপুরে ইউপি সদস্যের বসতঘরে বোমা হামলার অভিযোগ

কালকিনি প্রতিনিধি :
পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে ইউপি সদস্য মো. রাজ্জাক মালের বসতঘরে বোমা হামলার অভিযোগ পাওয়া গেছে। রাজ্জাক মাল উপজেলার শিকারমঙ্গল ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে এ ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করে শাস্তির দাবীতে বুধবার সকালে উপজেলার চরফতে বাহাদুর গ্রামে বিক্ষোভ মিছিল করেছে বেশ কয়েকজন ইউপি সদস্য ও স্থানীয়রা । এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য রাজ্জাক মাল, ইউপি সদস্য আনোয়ার মৃধা, ইউপি সদস্য মিজান, প্যানেল চেয়ারম্যান রুবিনা, স্থানীয় আবুল হোসেন, কালাম মাঝি, সাইদুল সরদার, সাকাম খান, মোতালেব মাল, জামাল বেপারী, কাঞ্চন বেপারী, বাবুল হাওলাদার, মাহিনুর বেগম, রুমা বেগম ও নারগিজ প্রমুখ।
ভূক্তভোগী পরিবারের অভিযোগ ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার শিকারমঙ্গল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মো. রাজ্জাক মালের বসতঘরের সিড়িতে মঙ্গলবার গভীররাতে একটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা। বোমা বিস্ফোরিত হওয়ায় পর বিকট শব্দে আশপাশে আতঙ্কের সৃষ্টি হয়। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ইউপি সদস্য রাজ্জাক মালের প্রতিবেশী আবুল হোসেন বলেন, আমরা রাতে ঘুমিয়ে ছিলাম। গভীর রাতে হঠাৎ বিকট শব্দে ঘুম ভেঙে যায়। বাইরে বেরিয়ে দেখি চারিদিকে ধোঁয়া আর বারুদের গন্ধ।
ইউপি সদস্য রাজ্জাক মাল বলেন, আমাদের পরিষদের মেম্বারদের সাথে চেয়ারম্যান সিরাজুল আলম মালের দীর্ঘদিন যাবত শত্রুতা চলে আসছে তাই সে আমাদের আতঙ্কিত করতে তার লোকজন দিয়ে এই বোমা বিস্ফোরনের ঘটনা ঘটিয়েছে। আমি তাদের নামে মামলা করবো।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. নাজমুল হাসান বলেন, ইউপি সদস্য রাজ্জাক মালের বসত বাড়িতে বোমা বিস্ফোরণের খবর পেয়েছি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।